October 9, 2024, 3:24 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

এবার নেতিবাচক চরিত্রে নোভা

এবার নেতিবাচক চরিত্রে নোভা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনেত্রী নোভাকে সব সময় ইতিবাচক চরিত্রে দর্শক দেখেছেন। কিন্তু এবার আসছেন তিনি নেতিবাচক চরিত্রে। সতীর্থ রহমান রুবেলের ‘কমলার বনবাস’ শীর্ষক একটি একক নাটকে নেতিবাচক চরিত্রে তাকে দেখা যাবে বলে জানান। তিনি ছাড়া এ নাটকে আরো অভিনয় করেছেন সাজু খাদেম, শ্যামল মাওলা ও ছন্দা। নেতিবাচক চরিত্রে অভিনয় প্রসঙ্গে নোভা বলেন, চরিত্রটি অনেক মজার। সেই কারণে নেতিবাচক হওয়া সত্ত্বেও কাজ করেছি।

এছাড়া সব সময় পজেটিভ চরিত্রে অভিনয় করলে নিজেকে ভাঙা যায় না। এটি রূপকথার সেই কমলার বনবাসের গল্প নয়। একটি কমলাকে নিয়ে এই নাটকের গল্প। বাকিটা দর্শক দেখলেই বুঝতে পারবেন। খুব শিগগিরই নাটকটি প্রচার হবে বলে জানা যায়। এদিকে এই অভিনেত্রীর হাতে আলভী আহমেদের ‘জেনারেশন’ রাজিবুল ইসলাম রাজিবের ‘বারো ঘরের এক উঠোন’ ও আশিক মাহমুদ রনির ‘পাগলা হাওয়া’ শীর্ষক ধারাবাহিকের কাজ রয়েছে।

অভিনয়ের বাইরে নোভা উপস্থাপনাও করছেন। বাংলাভিশনে ‘সৌন্দর্যের কথা’ ও বাংলাদেশ টেলিভিশনে আধুনিক গানের অনুষ্ঠান ‘মালঞ্চ’ উপস্থাপনা করছেন এই গ্ল্যামার অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশ টেলিভিশনের মালঞ্চ অনুষ্ঠানটি তিনি উপস্থাপনা করছেন বলে জানান। উপস্থাপনা প্রসঙ্গে নোভা বলেন, আমি অভিনয়ের পাশাপাশি উপস্থাপনা করছি। মিডিয়ার কাজের বাইরে আমি চাকরি করি। সেখানে সময় দিতে গিয়ে মিডিয়ায় বেশি সময় দেয়া হয়ে ওঠে না। মনের মতো অনুষ্ঠান হলেই সেটিতে উপস্থাপনা করছি। আমি উপস্থাপনাতেও চেষ্টা করি দর্শকদের ব্যতিক্রমী কিছু দিতে। আমার প্রতিটি কাজে নতুনত্ব রাখার জন্য চেষ্টা থাকে। চলতি বছরে নোভা অভিনয়, উপস্থাপনা ও চাকরি এ তিনটি নিয়েই ব্যস্ত থাকতে চান বলে জানান।

 

Share Button

     এ জাতীয় আরো খবর